আজ রাজ্যে আসছেন মধ্যপ্রদেশের প্রাক্তন মুখ্যমন্ত্রী শিবরাজ সিং চৌহান

আইডিয়া টুডে নিউজ, খড়গপুর, ৬ ফেব্রুয়ারি : আজ রাজ্যে আসছেন মধ্যপ্রদেশের প্রাক্তন মুখ্যমন্ত্রী শিবরাজ সিং চৌহান। খড়্গপুরের মোহনপুরে তিনি জনসভা করবেন। তবে এই সভার সরকারি অনুমতি দেওয়া হয়নি বলে অভিযোগ BJP-র। আজ দুপুর ১টা থেকে তাঁর জনসভা শুরু হওয়ার কথা আছে। আগামীকাল কলকাতার দমদমেও তাঁর একটি জনসভা আছে বলে জানা গেছে।
আজ তাঁর সভা হওয়ার কথা ছিল বহরমপুরে। তবে সেই সভারও অনুমতি পাওয়া যায়নি। এবিষয়ে মমতাকে কটাক্ষ করে গতকাল তিনি বলেছিলেন, “প্রতিটি রাজনৈতিক দলকে মানুষের সামনে বক্তব্য রাখার অধিকার সংবিধান দিয়েছে। তাহলে মমতাজি কাকে ভয় পাচ্ছেন?” বহরমপুরের সভা বাতিল হয়েছে।
তবে রাজ্য সরকারের অনুমতি ছাড়াই আজ খড়গপুরে সভা করবেন তিনি। BJP সূত্রে খবর, পশ্চিম মেদিনীপুরের জেলাশাসককে সভার অনুমতি চেয়ে চিঠি দিলেও জেলাশাসকের পক্ষ থেকে কোনও জবাব পাওয়া যায়নি। মাইক বাজানোরও কোনও অনুমতি দেওয়া হয়নি। খড়গপুরে সভা শেষ করে তিনি সড়ক পথে কলকাতা আসবেন। BJP-র সাধারণ সম্পাদক সায়ন্তন বসু বলেন, “সভার জন্য আমাদের প্রস্তুতি চূড়ান্ত। বিভিন্ন জায়গায় BJP-র কর্মী-সমর্থকদের বাস আটকানো হতে পারে বলে আমরা জানতে পেরেছি। কিন্তু তবু এই জনসভায় রেকর্ড সংখ্যক ভিড় হবে বলে মনে করছি।”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *