গো-হত্যা নিয়ে উত্তপ্ত বুলন্দশহর, বিক্ষোভকারীদের হামলায় মৃত্যু পুলিশ অফিসারের

আইডিয়া  টুডে নিউজ, বুলন্দশহর, ৩ ডিসেম্বর : পশুর মাংস নিয়ে ফের গুজব। সেই গুজবকে কেন্দ্র করে রণক্ষেত্র হয়ে উঠল বিজেপি শাসিত উত্তরপ্রদেশের বুলন্দশহর।আজ সকালে বুলন্দশহরে গ্রামের বাইরে ২৫ টি গোরুর কঙ্কাল দেখতে পান গ্রামবাসীরা। এরপর ঘটনাস্থানে পৌঁছায় গো-হত্যা বিরোধী সংগঠনের সদস্যরা। তাদের দাবি গোরুগুলিকে গ্রামের অবৈধ কশাইখানায় জবাই করা হয়েছে।এই নিয়ে  পুলিশ ও জনতার মধ্যে বোমাবাজি ও গুলি চলও প্রকাশে । জনতার গুলিতে মৃত্যু পুলিশ অফিসারের । তার নাম সুবোধ কুমার সিং। 

পুলিশের দাবি, গুজবের জেরে উত্তেজিত হয়ে গন্ডগোল শুরু করেন কিছু মানুষ। তবে প্রত্যক্ষদর্শীরা অন্য দাবি করছেন,  আধ ঘণ্টায় কয়েক’শো মানুষ জড়ো হয়ে যায়। এদের অনেকের হাতেই বন্দুক, বোমা ছিল। আগে পুলিশকে লক্ষ্য করে পাথর, লাঠি ছোঁড়া হচ্ছিল। হঠাৎ বোমা, গুলি চালানো শুরু হয় ।
 দ্রুত তাঁকে অওরঙ্গজেব কমিউনিটি হেল্থ ক্লিনিকে নিয়ে যাওয়া হয়। সেখানেই তাঁকে মৃত বলে ঘোষণা করেন চিকিত্‌সকরা। তবে  মোবাইল ফোনে তোলা একটি ভিডিয়ো ক্লিপিং সামনে এসেছে। তাতে দেখা যাচ্ছে, জনতার গুলিতে মৃত্যু হয়েছে ইন্সপেক্টর সুবোধ কুমার সিংয়ের। ভিডিয়োর সত্যতা যাচাই করছে পুলিশ। তবে বুলন্দশহরের ঘটনায় নতুন করে চাপের মুখে যোগী আদিত্যনাথ প্রশাসন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *