শোপিয়ানে নিরাপত্তা বাহিনীর সঙ্গে গুলির লড়াই নিহত ৪ জঙ্গি, শহীদ ১ জওয়ান

আইডিয়া টুডে নিউজ, শোপিয়ান, ২০ নভেম্বর ঃ শোপিইয়ান জেলা এনকাউন্টার  সময় মঙ্গলবার সকালে জঙ্গিদের মধ্যে চলতে থাকে নিরাপত্তা বাহিনীর সঙ্গে গুলির লড়াই । ৪ জঙ্গি, শহীদ ১ জওয়ান। 

মঙ্গলবার সকালে উপস্থিতি সম্পর্কে পর্যাপ্ত তথ্যের ভিত্তিতে জেলার Nadigam এলাকায় সন্ত্রাসীরা সেনাবাহিনীর ৩৪ আরআর এবং ২৩  অনুচ্ছেদ এবং একটি যৌথ দল পলান জঙ্গিদের পুলিশ  এর বিশেষ দল এলাকা ঘেরাও জন্য একটি অনুসন্ধান অপারেশন চালু করে। নিরাপত্তা বাহিনী একটি আবাসিক ঘর ঘিরে রেখেছিল যেখানে সন্ত্রাসীরা লুকিয়ে ছিল।

সিকিউরিটি বাহিনী বন্ধ করে দেখলে সন্ত্রাসীরা গুলি চালা শুরু করে, যার পরে সংঘর্ষ শুরু হয়। সোয়াপিয়া নিয়ে এ পর্যন্ত নিরাপত্তা বাহিনী চার জঙ্গি নিহত হয়েছে। সংঘর্ষে এক পাড়া কমান্ডো শহীদ ও দুই জওয়ান আহত হন। আহতদের অবিলম্বে জেলা হাসপাতালে নেয়া হয়েছে, যেখানে এখনও তাদের চিকিৎসা করা হচ্ছে। নিহত সন্ত্রাসীদের এখনো চিহ্নিত করা হয়নি।রয়েল বুলেটিন এর নতুন অ্যাপ্লিকেশন প্লে স্টোরে এসেছে। রাজকীয় বুলেটিন সংবাদ লিখুন এবং নতুন অ্যাপ্লিকেশন ডাউনলোড করুন

এ ঘটনার পরিপ্রেক্ষিতে, প্রশাসন আইন ও শৃঙ্খলা রক্ষার জন্য পুলওয়ামা ও শপিংয়ে মোবাইল ইন্টারনেট সেবা স্থগিত করেছে। এদিকে, সেনাবাহিনীর মুখপাত্র কর্নেল রাজেশ কালিয়া এই সংঘর্ষ নিশ্চিত করেন এবং বলেছিলেন যে চারটি সন্ত্রাসী গুলিবিদ্ধ হন এবং গুলি চালায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *