মন্দিরবাজারে দুষ্কৃতীদের গুলিতে জখম উপপ্রধানের বাবা

আইডিয়া টুডে নিউজ, দক্ষিণ ২৪ পরগনা, ২০ নভেম্বর:  মন্দিরবাজারে দুষ্কৃতীদের গুলিতে জখম উপপ্রধানের বাবা ।তিনটি গুলি লেগে জখম হন সুন্দরমোহন লস্কর (৭০ )। তাকে ডায়মন্ড হারবার জেলা হাসপাতালে নিয়ে যাওয়া হয় চিকিত্‍সার জন্য।

জানা যায় সোমবার রাতে গ্রামের একটি বাড়িতে বিয়ের অনুষ্ঠানে গিয়েছিলেন বিধান নস্কর ও তার বাবা সুন্দর মোহন নস্কর। সেখান থেকেই রাত সাড়ে দশটা নাগাদ হেঁটেই বাড়ি ফিরছিলেন স্থানীয় গ্রাম পঞ্চায়েতের উপপ্রধান তথা এলাকার তৃণমূল নেতা বিধান নস্কর ও তার বাবা। আচমকাই একটি বাইকে চেপে দুই দুষ্কৃতী এসে তাদের লক্ষ্য করে গুলি ছুঁড়তে শুরু করে। কোনওক্রমে সেখান থেকে অন্ধকারের মধ্যে ছুটে পালিয়ে যান বিধান নস্কর। দুষ্কৃতীদের ছোড়া গুলিতে গুরুতর জখম হন সুন্দর মোহন নস্কর।


ঘটনার খবর পেয়ে রাতেই স্থানীয় তৃণমূল বিধায়ক জয়দেব হালদার আসেন আক্রান্তকে দেখতে। তিনি অভিযোগ করেন, “এই ঘটনার পিছনে বিজেপির হাত রয়েছে। আমাদের দলের উপপ্রধান বিধান নস্করকে খুনের জন্যই এসেছিল ওরা। লক্ষ্যভ্রষ্ট হয়ে গুলি লাগে ওর বাবার গায়ে। এই ঘটনায় জড়িতদের অবিলম্বে গ্রেফতার করার জন্য প্রশাসনকে বলেছি”।


ঘটনার পর থেকেই এলাকায় যথেষ্ট চাঞ্চল্য ছড়িয়েছে। এ বিষয়ে ইতিমধ্যেই তদন্ত শুরু করেছে মন্দিরবাজার থানার পুলিশ। তবে এখনো পর্যন্ত কাউকে আটক বা গ্রেফতার করতে পারেনি মন্দিরবাজার থানার পুলিশ। 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *