মহারাষ্ট্রের ওয়ারধা অঞ্চলে সেনা ডিপোতে বিস্ফোরণে ৬ জন নিহত

আইডিয়া  টুডে নিউজ, ওয়ার্ধা (মহারাষ্ট্র), ২০ নভেম্বর : মঙ্গলবার সকালে মহারাষ্ট্রের ওয়ারধা জেলার একটি অরনান্দ ডিপোতে বিস্ফোরণে অন্তত ৬ জন নিহত এবং ১০ জন আহত হয়েছেন।এ সময় বোমা বিস্ফোরণে ৭ টার দিকে বিস্ফোরণ ঘটে। এ সময় অস্ত্রোপচারের জন্য অস্ত্রোপচার করা হয়।

ওয়ার্ডের অতিরিক্ত পুলিশ সুপার নিখিল পিংলে জানান, ঘটনাটি ঘটলে ১০ থেকে ১৫টি ঠিকাদার শ্রমিক এসেছিলেন।তিনি বলেন, ” গোলাবারুদটি আনলোড করার সময় গোলাবারুদ বাক্সে একটি বোমা বিস্ফোরণ ঘটে। ঘটনাটি খোলা মাটিতে ঘটে । “

এ ঘটনায় চারজন নিহত হয়েছেন, অপর দুইজন হাসপাতালে আহত হয়েছেন, পুলিশের ইন্সপেক্টর জেনারেল (নাগপুর রেঞ্জ) কেএমএম প্রসন্ন খবরকে বলেন। নিহতদের মধ্যে একটি গোলাবারুদ কারখানা কর্মচারী ও শ্রমিক রয়েছে। আহতদের লাশ সভঙ্গী গ্রামের একটি হাসপাতালে ভর্তি করা হয়েছে, অন্য একজন পুলিশ কর্মকর্তা মো।

 উদ্ধার অভিযান পরিচালনার জন্য পুলিশ ও ফায়ার ব্রিগেড কর্মকর্তারা ঘটনাস্থলে যান। তিনি বলেন, ধ্বংসস্তূপের কর্মকাণ্ডের জন্য জেলার পুলগাঁও কেন্দ্রীয় গোলাবারুদ ডিপোতে ধ্বংসযজ্ঞের জন্য গোলাবারুদ কারখানা, খামারিয়ার (মধ্যপ্রদেশ) দেওয়া হয়েছিল।২০১৬ সালে পুলগাঁও এ গোলাবারুদ ডিপোতে একটি বিস্ফোরণে ২০১৬ সালে ১৬ জন নিহত হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *