রাজ্যে গণতন্ত্র বিপন্ন, রথযাত্রা রুখতে এলে পিষে মারা হবে : লকেট চট্টোপাধ্যায়

আইডিয়া টুডে নিউজ, মালদা,১০ নভেম্বর :এ রাজ্যে গণতন্ত্র বিপন্ন। সাধারণ মানুষ থেকে নিরীহ মহিলারা অত্যাচারের শিকার হচ্ছেন। রাজ্যের মুখ্যমন্ত্রী একজন মহিলা হওয়া সত্বেও এ রাজ্যে নারী নির্যাতনের হার সবচেয়ে বেশি বলে দাবি করেন লকেট চট্টোপাধ্যায় তিনি বলেন নারী নির্যাতন বন্ধ করতে আগামী ৭ ডিসেম্বর থেকে কুচবিহার তারাপীঠ এবং গঙ্গাসাগর থেকে তিনটি রথ বেরোবে আর সেই রথযাত্রা রুখতে এলে পিষে মারা হবে। 

তাঁর এই বক্তব্য ঘিরে বিতর্ক দানা বেঁধেছে জেলার রাজনীতিতে। উত্তরবঙ্গ সহ রাজ্যের ১১টি জেলার মহিলা মোর্চা নেতৃত্বকে নিয়ে তিনি আজ সকালে জেলা BJP-র সদর দপ্তর, শ্যামাপ্রসাদ মুখোপাধ্যায় ভবনে আলোচনায় বসেন। রথযাত্রায় দলের মহিলা মোর্চার দিশা ঠিক করতেই মালদায় এসেছেন লকেট চট্টোপাধ্যায়।

প্রতিটি রথেই থাকবেন বিজেপির কেন্দ্রীয় নেতৃত্ব। মুখ্যমন্ত্রীর থাকবেন বিজেপির সর্বভারতীয় সভাপতি অমিত শাহ, উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ এবং অসমের মুখ্যমন্ত্রী সর্বানন্দ সোনোয়াল।

তবে সাধারণ মানুষ রক্তপাত চান না অশান্তি ও চান না। তাই তৃণমূল কংগ্রেস কর্মীরা নয় বিজেপির হিংসার রথযাত্রা রুখে দেবে সাধারণ মানুষই। পশ্চিমবঙ্গে কোনোভাবেই হিংসার রাজনীতি প্রতিষ্ঠা করতে দেওয়া হবে না

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *