লোকসভা ভোটের আগে ঘাসফুল ছেড়ে বিজেপি শিবিরে যোগ ১০০ কর্মী।

আইডিয়া টুডে নিউজ, গঙ্গারামপুর, ৯ নভেম্বর :সামনেই লোকসভা ভোট। আর তারআগেই গঙ্গারামপুরে তৃণমূল ছেড়ে BJP-তে যোগ দিল ১০০ জন। প্রত্যেকেই বেলবারি ১ নম্বর পঞ্চায়েতের গুড়িয়া পাড়ার বাসিন্দা। তাদের হাতে দলীয় পতাকা তুলে দিলেন জেলা বিজেপি সহ সভাপতি প্রদীপ কুমার সরকার ও অন্যান্য নেতারা।

তবে জানা জায়  শাসক দলের গোষ্ঠীদ্বন্দ্বের কারণেই এই ভাঙন। বেলবারি ১ নং ব্লকের ওই ১০০ জন কর্মী তৃণমূল পার্টি করলেও তাদের দমিয়ে রাখার অভিযোগ তোলেন দলত্যাগী কর্মীরা। তারা বলেন, ভোটের সময় তাদের ভোট অন্য কেউ দিয়ে দিত। তাছাড়া সরকারি প্রকল্পের কোনো সুবিধাই তারা পেতেন বলেও অভিযোগ। সদ্য দলত্যাগ করে বিজেপিতে আসা এক ব্যক্তি বলেন, তৃণমূল করেও আমরা কোনো সুযোগ সুবিধা পেতাম না। বিজেপিতে এসে আমরা খুশি।

 বেলবারি ১ নম্বর গ্রাম পঞ্চায়েতের প্রাক্তন প্রধান ও স্থানীয় তৃণমূল নেতা সুমন রায়। বলেন, “আমি এই বিষয়ে কিছু জানি না। তবে এরা আমাদের কর্মী ছিল না। BJP-র কর্মীরা যারা এদিক ওদিক ছড়িয়ে ছিটিয়ে থাকত, তারাই BJP-তে যোগদান করেছে। কারণ, মমতা ব্যানার্জির জন্য চারিদিকে এত উন্নয়ন হচ্ছে যে কেউ তৃণমূল ছেড়ে BJP-তে যাবে না। এটা সম্পূর্ণ মিথ্যা।” 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *