কোচবিহারে মুখ্যমন্ত্রীর সফর ঘিরে চলছে নাকা চেকিং ,আটোসাঁটো নিরাপত্তা ব্যবস্থা

আইডিয়া টুডে নিউজ, কোচবিহার , ২৮ অক্টোবর ঃ কোচবিহারে মুখ্যমন্ত্রীর সফর ঘিরে চলছে নাকা চেকিং ,আটোসাঁটো নিরাপত্তা ব্যবস্থা ,। আগামীকাল অর্থাত্‍ সোমবার দুই দিনের সফর মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জির । তাই রাসমেলা মাঠ সংলগ্ন এম জি এন স্টেডিয়ামে যেখানে মুখ্যমন্ত্রীর জন্য হেলিপ্যাড তৈরি হয়েছে সেই হেলিপ্যাড দেখতে হেলিকপ্টার এ আসেন রাজ্যের ডিজি।মুখ্যমন্ত্রীর পুরো নিরাপত্তা ব্যবস্থা খতিয়ে দেখেন।

সোমবার বিকেলে এমজেএন স্টেডিয়ামে তৈরি হয়েছে অস্থায়ী হেলিপ্যাড। সেখানে নেমে মুখ্যমন্ত্রী চলে যাবেন কোচবিহার জেলা শাসকের দফতরের সামনে নম নির্মিত অডিটোরিয়ামে।

অডিটোরিয়ামের উদ্বোধনের পাশাপাশি এখানে তিনি কোচবিহার জেলার আধিকারিদের সঙ্গে প্রশাসনিক বৈঠক সারবেন। এর পরে সেখান থেকে চলে যাবেন কোচবিহার সার্কিট হাউসে। রাতে সেখানেই থাকবেন মুখ্যমন্ত্রী। এরপর ৩০ তারিখ অর্থাত্‍ মঙ্গলবার কোচবিহার রাসমেলা মাঠে সরকারি একটি জনসভায় অংশগ্রহণ করবেন মুখ্যমন্ত্রী। সেখানে বিভিন্ন উপভোক্তাদের হাতে সরকারি বিভিন্ন প্রকল্পের সুবিধা তুলে দেবেন।

মুখ্যমন্ত্রীর এই সফরকে কেন্দ্র করে সাজানো হচ্ছে কোচবিহারের রাস্তাঘাট। রাস্তার পাশে গাছে দেওয়া হচ্ছে নীল সাদা রঙের প্রলেপ। মুখ্যমন্ত্রীর আগমনকে কেন্দ্র করে সার্কিট হাউসও সাজানো হচ্ছে। কারণ তিনি রাতে সেখানে থাকবেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *