বন‌্ধে বিক্ষিপ্ত গোলমাল রাজ্যজুড়ে

আইডিয়া টুডে নিউজ, কলকাতা, ১০ সেপ্টেম্বর ঃ   পেট্রল-ডিজেল-রান্নার গ্যাসের মূল্যবৃদ্ধির প্রতিবাদে কংগ্রেস এবং পাঁচ বাম দলের ডাকা ধর্মঘট। কিন্তু ধর্মঘট বন‌্ধে বিক্ষিপ্ত গোলমালের খবর  রাজ্যজুড়ে আসছে। সকাল অবধি কোন অবরোধের খবর না আসলেও বেলা বারার সাথে সাথে কিছু বিক্ষিপ্ত গোলমালের  আচ পাওয়া যাচ্ছে। 

 হাওড়ার দাসপুরে হাওড়া-আমতা রাস্তা অবরোধ করেন বাম সমর্থকেরা। পুলিশ অবরোধ তুলতে গেলে তাদের সঙ্গে বন‌্ধ সমর্থকদের ধস্তাধস্তি হয়। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে র‌্যাফ নামাতে হয় রাস্তায়। যদিও সেই অবরোধ খুব বেশিক্ষণ ছিল না।

লক্ষ্মীকান্তপুর আপ শাখায় ট্রেন পরিষেবা ব্যহত হওয়ার খবর পাওয়া গিয়েছে, জানা গিয়েছে বনধ সমর্থনকারীরা ওভারহেডের তারে কলাপাতা দিয়ে ট্রেন আটকেছেন।আটকে পড়ে ক্যানিং লোকাল। যদিও খানিক্ষণ পরেই যাত্রীদের বিক্ষোভে পিছি হঠেন অবরোধকারীরা। অন্যদিকে হুগলির শ্রীরামপুরের ট্রেন অবরোধ করে বামেরা। আটকে পড়ে বেশ কয়েকটি লোকাল ট্রেন। তবে কিছু সময় পরে রেল পুলিশ এসে এই অবরোধও তুলে দেয় বলে জানা গিয়েছে। অন্যদিকে, দুর্গাপুরের ওয়ারিয়া স্টেশনে অগ্নিবীণা এক্সপ্রেস আটকানোর চেষ্টা করেন বামেরা। জানা গিয়েছে, রেল পুলিশ এসে সেই অবরোধ তুলে দেন ,

 সকাল সাড়ে ৯টা। ডানকুনিতে রেল লাইনের উপর শুয়ে পড়েন এক বাম সমর্থক। তাঁকে ঘিরে রেল লাইনের উপর আরও বাম সমর্থকেরা দাঁড়িয়ে পড়েন। যার ফলে একটি ডানকুনি লোকাল দাঁড়িয়ে পড়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *