বর্ধমান মেডিকেল কলেজে দালাল সন্দেহে আটক ২

আইডিয়া টুডে নিউজ, পূর্ব বর্ধমান, ১৭ আগস্টঃ বর্ধমান মেডিকেল কলেজে দালাল সন্দেহে আটক ২ জন। গতকাল আসাম থেকে লাল মিয়াঁ সেখ নামে এক ব্যাক্তি চিকিত্‍সার জন্য বর্ধমান মেডিকেল কলেজ হাসপাতালে আসেন। প্রথমে ইমারজেন্সিতে দেখানোর পর চিকিত্‍সক ওই ব্যাক্তিকে হাসপাতালের ই এন টি বিভাগে দেখানোর পরামর্শ দেন।

অভিযোগ সেই সময় আনিসুর মণ্ডল এবং সুরজিত কর্মকার নামে দুই ব্যাক্তি ওই রোগীকে পরামর্শ দেয় যে, হাসপাতালে সঠিক চিকিত্‍সা পাওয়া যায় না, বরং তারা তাকে ভাল জায়গায় চিকিত্‍সার ব্যাবস্থা করে দিতে পারে।ঘটনাচক্রে সেই সময় হাসপাতালে কর্তব্যরত কর্মীদের সন্দেহ হওয়ায় ওই দুই ব্যাক্তিকে আটক করে।এই ঘটনায় শুক্রবার সকালে ব্যাপক চাঞ্চল্য ছড়াল হাসপাতাল চত্বরে। 

কিন্তু লাল মিয়াঁ সেখ সকালে হাসপাতালের আউটডোর খুললে সেখানে ই এন টি বিভাগে ডাক্তার দেখানোর জন্য অপেক্ষা করার সময় ফের আনিসুর মণ্ডল এবং সুরজিত কর্মকার নামে দুই ব্যাক্তি সেখানে পৌঁছে তাকে শহরের একটি নার্সিং হোমে নিয়ে যাওয়ার জন্য চাপ দিতে থাকে। বিষয়টি নজরে আসতেই হাসপাতালের কর্মীরা ওই দুই ব্যাক্তিকে ধরে পুলিশের হাতে তুলে দেয়। পরে অভিযুক্ত দুই ব্যাক্তিকে বর্ধমান থানার পুলিশ গ্রেফতার করে আদালতে পেশ করে। 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *