আরামবাগে সিভিক ভলেন্টিয়ার পিটিয়ে মারল নিজের মাকেই

আইডিয়া টুডে নিউজ, হুগলী, ১২ আগস্টঃ  আরামবাগে সিভিক ভলেন্টিয়ার পিটিয়ে মারল নিজের মাকেই। ঘটনাটি ঘটেছে হুগলি জেলার আরামবাগের সালেপুর-১ গ্রাম পঞ্চায়েতের লালুরচক এলাকায়। মৃত ওই মহিলার নাম দোলা কুন্ডু(৪২)। 

আরামবাগ থানার সিভিক ভলান্টিয়ার রবিন কুন্ডু মৃত ওই মহিলার ছেলে । এই  ঘটনায় স্থানীয় পঞ্চায়েতের উপপ্রধান সেখ লালচাঁদ আলির অভিযোগের ভিত্তিতে আরামবাগ থানার পুলিশ   গুণধর ছেলেকে গ্রেফতার করেছে।

অভিযোগ 

 কিছু দিন আগেই রবিন কুন্ডুর পিসির ছেলে মারা গিয়েছে।তাকে দেখাশোনার নাম করে তার কাছ থেকে সম্পত্তি লিখে নেয় সে। সম্পত্তি লিখে নেওয়ার পর পিসিকে দেখাশোনা করত না সে। এই সম্পত্তি নিয়ে মাঝে মধ্যেই রবিনের পরিবারের সঙ্গে পিসির ঝগড়া লেগেই থাকত। রবিন সেই ঝগড়া থামাতে পিসিকে মাঝে মধ্যেই মারধোর করত।

অভিযুক্তের কাকা ও কাকিমা সঞ্জিত কুন্ডু ও অঞ্জলি কুন্ডু বলেন, রবিবার সকালেও রবিনের পিসি ও মায়ের মধ্যে ঝগড়া শুরু হয়। ঘুম থেকে উঠে লাঠি নিয়ে দুইজনকেই সে তাড়া করে। মায়া পালিয়ে যেতে সমর্থ হলেও দোলা তার ছেলের মারমুখী অবস্থার সামনে পড়ে যান। আর তখনই তাকে সামনে পেয়ে লাঠি দিয়ে কানের নিচে জোড়ে আঘাত করে রবিন।

এরপরই দোলা কুন্ডু মাটিতে লুটিয়ে পড়েন। তড়িঘড়ি তাকে আরামবাগ মহকুমা হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিত্‍সকেরা তাকে মৃত বলে ঘোষণা করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *