‌এয়ারটেলে রিচার্জ করলেই ১০০ % টাকা ফেরত

নিজেস্ব প্রতিনিধি: ভোডার পর এবার এয়ারটেল তার গ্রাহকদের জন্য নিয়ে এল এক সুবর্ণ সুযোগ। ৩৪৯ টাকায় রিচার্জ করলে পুরো টাকাটাই ফেরত পেয়ে যাবে গ্রাহকরা। তবে এই সুযোগ একমাত্র তাঁদের জন্যই যাঁরা এয়ারটেল পেমেন্ট ব্যাঙ্ক থেকে ৩৪৯ টাকায় রিচার্জ করাবেন। এয়াটেলের নতুন এই স্কিমের সঙ্গে রিলায়েন্সের দু’‌সপ্তাহ আগে ঘোষণা করা ৩৯৯ টাকার পরিকল্পনার মিল রয়েছে। এই স্কিমেও রিলায়েন্সের গ্রাহকরা ১০০ শতাংশ টাকা ফেরত পাবেন।
এয়ারটেলের নতুন এই স্কিমে ৩৪৯ টাকায় রিচার্জ করলে সাতমাস ১০০ শতাংশ টাকা ফেরত পাবেন, শুধু তাই নয় এরপর পরবর্তী রিচার্জের ক্ষেত্রেও ৫০ শতাংশ টাকা ফেরতের আশ্বাস দেওয়া হয়েছে গ্রাহকদের। এয়ারটেল পেমেন্ট ব্যাঙ্কের মাধ্যমে এই রিচার্জ করার সঙ্গে সঙ্গেই টাকা ঢুকে যাবে এয়ারটেল ব্যাঙ্কে। তবে এটা শুধুমাত্র মাসে একবারই রিচার্জ করা যাবে। এয়ারটেল পেমেন্ট ব্যাঙ্ক না থাকলে গ্রাহকরা এয়ারটেল অ্যাপ থেকেও এই রিচার্জ করতে পারবেন। তবে সেক্ষেত্রে তাঁরা টাকা ফেরত পাবেন না।
কি থাকছে এই ৩৪৯ টাকার রিচার্জে? ‌২৮জিবি ডাটা, গ্রাহক রোজ ১জিবি করে ডাটা ব্যবহার করতে পারবেন। ডাটার সঙ্গে সঙ্গে লোকাল ও এসটিডি কলে আনলিমিটেড কথা বলার সুযোগও থাকছে। প্রতি সপ্তাহে কল করার জন্য দেওয়া হবে ১০০০ মিনিট। অতিরিক্ত চার্জ ছাড়াই যে কোনও নেটওয়ার্কের ফোনে কল করা যাবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *