হুগলীর কোন্নগরে স্ত্রীকে গুলি করে খুন করল স্বামী

আইডিয়া টুডে নিউজ, কোন্নগর, ১৩ জুলাইঃ হুগলীর কোন্নগরে স্ত্রীকে গুলি করে খুন করল স্বামী। মৃতার নাম শুভলগ্না চক্রবর্তী।অভিযোগ সন্ধে সাড়ে ৭টা নাগাদ তাঁরা যখন বাড়ি ফেরেন, তখন তাঁদের পিছন পিছনই ঘরের মধ্যে ঢুকে পড়ে সুলতান। ঘরে ঢুকেই দরজা আটকে দেয়।

তারপরই পিস্তল নিয়ে স্ত্রী শুভলগ্নার উপর চড়াও হয় সুলতান। এরপরই শুভলগ্নাকে গুলি করে সে। মেয়েকে বাঁচাতে গিয়ে আক্রান্ত হন শুভলগ্নার মা-বাবাও। পিস্তলের বাঁট দিয়ে তাঁদের মাথায় মারে অভিযুক্ত। তারপরই সেখান থেকে চম্পট দেয় সুলতান।

জানা গেছে শুভলগ্নার সঙ্গে দীর্ঘদিনের প্রেমের সম্পর্ক ছিল পড়শি যুবক সুলতানের। ২০১৪ সালে দুজনে রেজিস্ট্রিও করেন। কিন্তু মেয়ের এই সম্পর্ক মেনে নিতে পারেনি শুভলগ্নার মা-বাবা। তবুও মা-বাবার সঙ্গে ঝগড়াঝাঁটি করেই প্রথমদিকে সম্পর্ক টিকিয়ে রেখেছিলেন শুভলগ্না।

তবে কিছুদিন পর থেকে সুলতানের সঙ্গে শুভলগ্নার সম্পর্কের অবনতি হতে থাকে। মা-বাবার কথায় তখন সুলতানের সঙ্গে সম্পর্ক থেকে বেরিয়ে আসার চেষ্টা করতে শুরু করেন শুভলগ্না। সুলতানকে এড়িয়ে চলতে থাকেন তিনি। বিবাহ বিচ্ছেদের মামলা দায়ের করেন শুভলগ্না। অভিযুক্ত স্বামী মহম্মদ সুলতানকে গ্রেপ্তার করেছে পুলিস

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *