প্রেসক্রাইব করা ওষুধ খেয়ে হাসপাতালে ভর্তি তরুণী, জাল সন্দেহে ভুয়ো চিকিত্‍সকে গণপিটুনি

আইডিয়া টুডে নিউজ, সোনারপুর, ৪জুলাইঃপ্রেসক্রাইব করা ওষুধ খেয়ে হাসপাতালে ভর্তি তরুণী, জাল সন্দেহে ভুয়ো চিকিত্‍সকে গণপিটুনি । টনাটি ঘটেছে গড়িয়া লকগেট এলাকায় আদর্শ পল্লীতে।অভিযোগ, গত সোমবার কলেজ থেকে ফেরার সময় অসুস্থ হয়ে পরে কলেজ ছাত্রী রমা হালদার।

তার চিকিত্‍সার জন্য স্থানীয় ডাক্তার রাকেশ মন্ডলকে ডাকলে তিনি এসে একের পর এক স্যালাইন দেন। বিভিন্ন ধরনের অসুধ ও ইনজেকশন দিয়েও কোনভাবে ওই কলেজ ছাত্রীকে সুস্থ করতে না পারলে পরিবারের সদস্যরা তাকে স্থানীয় একটি নার্সিং হোমে ও পরে কলকাতার কে পি সি হাসপাতালে চিকিত্‍সার জন্য ভর্তি করেন।

ভুল চিকিত্‍সা করার ঘটনা জানাজানি হতেই স্থানীয় মানুষজন বেধড়ক মারধর করেন অভিযুক্ত চিকিত্‍সক রাকেশ মন্ডলকে। এ বিষয়ে সোনারপুর থানায় অভিযোগ জানতে গেলে পুলিশ প্রথমে অভিযোগ না নিলেও পরে স্থানীয়দের চাপে পড়ে অভিযোগ নেয়।স্থানীয় বাসিন্দারা জাল চিকিত্সক সন্দেহে ওই ব্যক্তিকে গণপিটুনি দেন।

পরিবারের দাবি, মারধরের চোটে ব্যক্তি স্বীকার করেন যে তিনি ফার্মাসিস্ট ডিপ্লোমা নিয়ে চিকিত্সা করছিলেন। সোনারপুর থানায় অভিযোগ দায়ের হয়েছে। গণপিটুনির জেরে বর্তমানে আশঙ্কাজনক অবস্থায় এম আর বাঙুর হাসপাতালে ভর্তি অভিযুক্ত ব্যক্তিও

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *