গোপন ক্যামেরায় গৃহবধূর স্নানের ভিডিও তুলে সোশাল মিডিয়ায় আপলোড

আইডিয়া টুডে নিউজ, মালদা, ১ জুলাইঃগোপন ক্যামেরায় গৃহবধূর স্নানের ভিডিও তুলে সোশাল মিডিয়ায় আপলোড। ঘটনাটি ঘটেছে মালদার কালিয়াচকের সুজাপুর এলাকায় ।  সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে দেওয়ার অভিযোগ ঘিরে তোলপাড় হয়ে উঠেছিল এলাকা।  অভিযোগ বাক্কার নামে  এক  কাপড় ব্যবসায়ী  একটি ফেক অ্যাকাউন্ট খুলে মাঝ-বয়সি মহিলার স্নানের প্রায় দেড় ঘন্টার ভিডিও ফেসবুক-এ আপলোড করা হয় বলে অভিযোগ। যদিও ১৬টি অংশে ভাগ করে ফেসবুক-এ আপলোড করা হয় বলে অভিযোগ।

এই ঘটনায় অভিযুক্তর বিরুধেকালিয়াচক থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে। কিন্তু পুলিশ অভিযুক্তকে ধরছে না বলে অভিযোগ।কালিয়াচক থানার গয়েশবাড়ি গ্রাম পঞ্চায়েতের বাখরপুর গ্রামের এই ঘটনায় এলাকায় উত্তেজনা ছড়িয়েছে। আজ সকালে ঘটনা চাউর হতেই গ্রামবাসীরা ক্ষিপ্ত হয়ে ওঠেন। সুবিচার চেয়ে স্থানীয় গ্রাম পঞ্চায়েতের সদ্যজয়ী তৃণমুল ও কংগ্রেসের সাতজন সদস্যদের দ্বারস্থ হন। তারপর এলাকায় একটি সালিশিসভা বসে। ‌কিন্তু সেখানে সালিশিসভায় অভিযুক্ত ব্যক্তি ইমরুল শেখ বহিরাগত দুষ্কৃতীদের নিয়ে হামলা চালায় বলে অভিযোগ। মাঝপথেই ভণ্ডুল হয়ে যায় সালিশিসভা। অভিযুক্ত যুবক ইমরুল পালিয়ে যায়।

এদিকে ৩৫ বছর বয়সি ওই গৃহবধূর স্বামী পেশায় মাছ ব্যবসায়ী। তাঁরা এখন চক্ষু লজ্জার কারণে ঘরবন্দি হয়ে রয়েছেন। এই ঘটনায়   অভিযুক্তের বিরুদ্ধে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছেন গ্রামবাসীরাও। ওই গৃহবধূর স্বামী জানিয়েছেন শনিবার এ ব্যাপারে গ্রামবাসীরা একটি আলোচনা সভা বসিয়েছিল। কিন্তু সেখানেও অভিযুক্তরা এসে হামলা চালিয়েছে। আমরা কালিয়াচক থানার পুলিশকে অবিলম্বে অভিযুক্তকে গ্রেপ্তার করার দাবি জানিয়েছি। নইলে বিষয়টি নিয়ে পুলিশ সুপারের দ্বারস্থ হব।”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *