দিল্লির বুরারি এলাকার বন্ধ ঘরে উদ্ধার একই পরিবারের ১১টি মৃতদেহ

আইডিয়া টুডে নিউজ, দিল্লি, ১জুলাইঃ উত্তর দিল্লির বুরারি এলাকার একটি বাড়ি থেকে উদ্ধার করা হল ১১জনের মৃতদেহ। তার মধ্যে সাতজন মহিলা ও চারজন পুরুষ রয়েছেন। দেহগুলি ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে।

রবিবার সকালে দিল্লির বুরারি এলাকার একটি বাড়িতে এমন দৃশ্য দেখে হতবাক পুলিশের তাবড় অফিসাররাও। যদিও কী কারণে এই মৃত্যু, সে বিষয়ে এখনও কিছু জানাতে পারেনি পুলিশ। এমনকী পাওয়া যায়নি কোনও সুইসাইড নোটও।

প্রতিবেশীদের বক্তব্য, ওই পরিবারের একটি মুদির দোকান ও প্লাইউডের ব্যবসা রয়েছে। প্রতিদিনই সকাল ৬টার সময় তাঁরা দোকান খোলেন। কিন্তু, আজ সাড়ে ৭টা বেজে যাওয়ার পরও দোকান খুলতে না দেখে স্থানীয়দের সন্দেহ হয়। তখনই খোঁজ নিতে এক প্রতিবেশী তাঁদের বাড়িতে যান। ঘরের মধ্যে কয়েকজনকে ঝুলন্ত অবস্থায় ও বাকিদের চোখ বাঁধা অবস্থায় মাটিতে পড়ে থাকতে দেখেন। সঙ্গে সঙ্গে তিনি থানায় খবর দেন।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থানে এসে এলাকা ঘিরে ফেলে। এরপর মৃতদেহগুলি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতালে পাঠানো হয়। তবে ওই ১১জন একই পরিবারের সদস্য কি না সে বিষয় নিশ্চিতভাবে কিছু বলতে পারেনি পুলিশ। মৃতদের মধ্যে দু’জন বাচ্চাও রয়েছে। তদন্ত শুরু হয়েছে। ঘটনাটি আত্মহত্যা কি না খতিয়ে দেখছে পুলিশ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *