SSKM হাসপাতালে চুরি ফুটেজে শনাক্ত করতে গিয়ে কপালে হাত পুলিসের

আইদিয়া টুডে নিউজ, কলকাতা, ২৯জুনঃ কেউ চুরি করে অভাবে, কেউ আবার স্বভাবে। তেমনই এক স্বভাব চোরকে ধরেছে কলকাতা পুলিশ!। চুরির  ফুটেজে দেখে শনাক্ত আইকরতে গিয়ে কপালে হাত পুলিসের । অভিযুক্ত  চোর ( দীনেশ আগরওয়াল) কলকাতার এক ধনী ব্যবসায়ী। তাঁর স্ত্রী আবার আইনজীবী!

অভিযোগ দিন কয়েক আগে SSKM হাসপাতাল থেকে চুরি গিয়েছিল এক চিকিত্সকের ব্যাগ। সেই চুরির কিনারা করতে গিয়েই ফুটেজের সাহায্য নিয়ে গ্রেপ্তার করা হয়েছে অভিযুক্তকে। অভিযুক্ত চোরের নাম  দীনেশ আগরওয়াল ।

গত ২৫ জুন SSKM হাসপাতালে চুরি হয়। চুরি যায় এক চিকিত্‍সকের ব্যাগ। ওই চিকিত্‍সক দাবি করেন, ব্যাগে ল্যাপটপ ছাড়াও একাধিক মূল্যবান সামগ্রী ছিল। ঘটনার পর ওই চিকিত্‍সক অভিযোগ দায়ের করেন ভবানীপুর থানায়।

অভিযোগে জানান, হাসপাতালের রেস্টরুম থেকে চুরি গেছে তাঁর ব্যাগ। ঘটনার তদন্ত শুরু করে পুলিশ। খতিয়ে দেখা হয় এসএসকেএম-এর সিসিটিভি ফুটেজ। সেই ফুটেজ দেখেই চোরকে শনাক্ত করে পুলিশ।

পুলিশের দাবি, এসএসটিভি ফুটেজে স্পষ্ট দেখা গিয়েছে, রেস্টরুম থেকে ব্যাগ নিয়ে বেরিয়ে যাচ্ছে দীনেশ। রাজারহাটে ফ্ল্যাট ও দমদমের নাগেরবাজারে বাড়ি রয়েছে দীনেশের। এর আগেও একাধিকবার চুরির অভিযোগ ওঠেছে তার বিরুদ্ধে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *