বজ্রবিদ্যুত্‍ সহ বৃষ্টি বনগাঁয়, মৃত ১

আইডিয়া টুডে নিউজ, বনগাঁ , ২৫জুনঃবজ্রবিদ্যুত্‍ সহ বৃষ্টি বনগাঁয়, মৃত ১, ঘটনাটি ঘটেছে  আজসকাল ৯টা নাগাদ বনগাঁর গোবরাপুর কেউটে পাড়া এলাকায়।

স্থানিয়দের থেকে জানা যায় জমির আল দিয়ে হেটে নিজের জমিতে কাজ করতে যাওয়ার সময় বজ্রাঘাতে আক্রান্ত হল মফিজুল মন্ডল (৪০) নামে এক ব্যক্তি। হাসপাতালের নিয়ে আসা হলে চিকিত্‍সক তাকে মৃত বলে ঘোষনা করে। অন্যদিকে আরও এক ব্যাক্তি ইলিয়াস বিশ্বাসকে গুরুতর আহত অবস্থায় বনগাঁ হাসপাতালে নিয়ে আসা হয়।

অপরদিকে রবিবার ১১ টা ৩০ নাগাদ বনগাঁ মহকুমার গোপালনগর থানার পোলতা এলাকার চাকদহ রোডে বজ্রবিদ্যুত্‍ সহ বৃষ্টি হল বনগাঁয়, অল্পের জন্য রক্ষা পেল পথচারীরা। স্থানীয়দের বক্তব্য, প্রথমে বিকট শব্দ হয়, তারপর একটি ছোট্ট গাছের মাথায় আগুন ও ধোঁয়া বেরতে থাকে।

জানা গিয়েছে, আশেপাশের কয়েকটি বাড়ির সমস্ত ইলেকট্রনিক্স সরঞ্জাম নষ্ট হয়ে জায়। সেই খবর ছড়িয়ে পড়লে এলাকায় সৃষ্টি হয় আতঙ্ক। খবর দেওয়া হয় দমকল বাহিনীকে, প্রায় ৩০ মিনিট অবরুদ্ধের সম্মুখীন হতে হয় চাকদহ রোড থেকে আসা যাওয়া করা যানবাহন চালক থেকে শুরু করে পথ চারিদের। দমকল বাহিনী আগুন নেভানোর পর যান চলাচল স্বাভাবিক হয়

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *