জিত কলম্বিয়ার! পোল্যান্ড বাই বাই

আইডিয়া টুডে নিউজ, কলম্বিয়া, ২৫জুনঃ দুদলই হার দিয়ে বিশ্বকাপ মিশন শুরু করেছিল।ফলে টুর্নামেন্টে টিকে থাকতে এ ম্যাচে তাদের জয়ের কোনো বিকল্প ছিল না। সে যাত্রায় উতরে গেল কলম্বিয়া। পোল্যান্ডকে ৩-০ গোলে হারিয়ে দ্বিতীয় পর্বে খেলার স্বপ্ন টিকিয়ে রাখলেন হামেস রদ্রিগেজ-রাদামেল ফ্যালকাওরা।

রাদামেল ফ্যালকাওয়ের অসাধারণ গোলের মাত্র ৫ মিনিট পরেই হুয়ান কুয়াদ্রাদো গোল করলে পোল্যান্ডের বিপক্ষে বড় ব্যবধানে এগিয়ে যায় কলম্বিয়া। ম্যাচের ৭০ মিনিটে মাঝ মাঠ থেকে আসা বলে শট করে গোল আদায় করে নেন এই তারকা স্ট্রাইকার ফ্যালকাও। পরে ৭৫ মিনিটে প্রায় একই ভাবে গোল করেন কুয়াদ্রাদো।

এর আগে ইয়েরি মিনার গোলে পোল্যান্ডের বিপক্ষে ১-০ গোলে এগিয়ে যায় কলম্বিয়া। ম্যাচের ৪০ মিনিটে হামেস রদ্রিগেজের ক্রস থেকে পাওয়া বলে হেড করে গোলটি করেন তিনি। একই ব্যবধানে এগিয়ে থেকে বিরতিতে যায় লাতিন আমেরিকার দেশটি।

বিশ্বকাপের ৩২তম ম্যাচে মুখোমুখি হয় পোল্যান্ড ও কলম্বিয়া। আজ দুই দলই একাদশে চারটি করে পরিবর্তন এনেছে। রাশিয়া বিশ্বকাপে রবিবার ‘এইচ’ গ্রুপের এই ম্যাচটি শুরু হয়েছে সময় রাত সাড়ে ১১ টায়।

আজকের ম্যাচে যারা হারবে তারা বিদায় নেবে। যারা জিতবে তাদের দ্বিতীয় রাউন্ডে উঠার সম্ভাবনা টিকে থাকবে। আর ম্যাচটি যদি ড্র হয় তাহলে দুই দলেরই দ্বিতীয় রাউন্ডে ওঠার সম্ভাবনা থাকবে। এর আগে জাপানের বিপক্ষে ২-১ গোলে হেরেছিল কলম্বিয়া। আর সেনেগালের কাছে ২-১ গোলে হেরেছিল পোল্যান্ড।সুত্র ব্রেকিন বাংলা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *