খোদ কলকাতায় ট্যাক্সি থামিয়ে সোনার হার ছিনিয়ে নেয় চম্পটদেয় ৪ ছিনতাই বাজ

আইডিয়া টুডে নিউজ, কলকাতা, ১৪ জুনঃখোদ কলকাতায় ট্যাক্সি থামিয়ে সোনার হার ছিনিয়ে নেয় চম্পটদেয় ৪ ছিনতাই বাজ ।  ঘটনাটি ঘটেছে পোস্তা বাজার এলাকায়। ঘটনার জেরে আটক করেছেন গাড়ির চালককে ।

বৃহস্পতিবার সাত সকালে হাওড়ার বঙ্গবাসী মোড়ে কাপড়ের ব্যবসা সুদীপ রঞ্জন শর্মা রওনা হয়েছিলেন বিমানবন্দরের উদ্দেশে, সেই সময় একটা হলুদ ট্যাক্সির সঙ্গে তিনশো টাকায় চুক্তি হয়’ । তার পরে ঘটে যত কাণ্ড

সুদীপের কথায়: ‘ট্যাক্সিটা পোস্তা ফ্লাইওভারের তলা দিয়ে যাচ্ছিল । তখন ভোর সাড়ে ৬টা হবে । উড়ালপুলের যে অংশটা ভেঙে গিয়েছে, ঠিক তার আগে হঠাত্‍ ট্যাক্সিচালক গাড়ি থামিয়ে দেন । আমার তাড়া ছিল । চালককে থামার কারণ জিজ্ঞাসা করতেই তিনি বলেন, পিছনে কেউ দাঁড়াতে বলছে । আমি কিছু বোঝার আগেই একটা ছেলে ট্যাক্সির পিছনের ডান দিকের দরজা খুলে ওঠার চেষ্টা করে । আমি বাধা দিই । দরজা টেনে আটকে দিই । তখন সামনের সিটে জোর করে চার জন যুবক উঠে যায়’।

সুদীপ সঙ্গে সঙ্গে প্রতিবাদ করেন । কিন্তু ওই যুবকরা চালককে ভয় দেখাতে শুরু করে । সুদীপের এর পরের অভিযোগ আরও মারাত্মক । তাঁর দাবি, ‘রাস্তার ধারে এক জন ট্রাফিক কনস্টেবল দাঁড়িয়েছিলেন । তাঁকে আমি চিত্‍কার করে বলি । কিন্তু তিনি দুষ্কৃতীদের ধরার বদলে ট্যাক্সিচালককে গাড়ি নিয়ে এগিয়ে যেতে বলেন’।তাঁর অভিযোগ, ‘এর পরই চলন্ত ট্যাক্সিতে ওই যুবকরা সুদীপের গলা থেকে সোনার হার ছিনিয়ে নেয় । সঙ্গের ব্যাগও ঘাঁটাঘাটি করতে শুরু করে’ ।

তার মধ্যে সুদীপ মোবাইলে ওই যুবকদের ছবি তোলার চেষ্টা করেন । তখন তারা মোবাইল কেড়ে নেওয়ার চেষ্টা করে । কিন্তু তত ক্ষণে মানিকতলা মোড়ের কাছে ট্যাক্সি ট্রাফিক সিগন্যালে দাঁড়িয়েছে । সাহস করে এ বার চিত্‍কার জুড়ে দেন সুদীপ ।

তখন ভয় পেয়ে ট্যাক্সি থেকে নেমে পালায় চার যুবক । রাস্তায় রাস্তায় সে সময় পুলিশি টহল চলছে । মোড়ে মোড়ে রয়েছেন ট্রাফিক সার্জেন্টরা । বিমান ধরার তাড়া থাকায় এর পর সোজা নেতাজি সুভাষ আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছন তিনি । সেখানে সিআইএসএফের সাহায্যে বিমানবন্দর থানায় অভিযোগ জানান তিনি । ওই ট্যাক্সিচালককে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে পুলিশ ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *