বাংলায় ঘাস ফুল সরিয়ে পদ্ম ফুটলে বাংলার মাটিতে সন্ত্রাস বন্ধ হবে মন্তব্য জয় বন্দ্যোপাধ্যায়ের

আইডিয়া টুডে নিউজ, পুরুলিয়া, ১১ জুনঃ পুরুলিয়ার প্রতিবাদ মঞ্চ থেকে জয় বন্দ্যোপাধ্যায়ের  বলেন  বাংলায় ঘাস   ফুল সরিয়ে পদ্ম ফুটলে বাংলার মাটিতে সন্ত্রাস বন্ধ হবে। ।

দুলাল কুমার নামের  একজন  বিজেপিকর্মীর আত্মহত্যা করেছে বলে পুলিশ জানালেও সেই দাবি উড়িয়ে দিয়েছে বঙ্গ বিজেপি।মৃতেরা সকলেই বিজেপি-র সঙ্গে জড়িত বলে দাবি গেরুয়া শিবিরের।
২০১৮ সালের পঞ্চায়েত নির্বাচনে পুরুলিয়া জেলায় ভালো ফল করেছে বিজেপি।পুরুলিয়ার বলরামপুরে হচ্ছে মূল কর্মসূচী। সেখানে বক্তব্য রাখতে গিয়ে বংগ বিজেপি-র রাজ্য নেতা জয় বন্দ্যোপাধ্যায় বলেন, “বাংলার শাসন ক্ষমতা বিজেপি-র হাতে আসলে কখনই এই ধরনের রাজনৈতিক খুনের ঘটনা ঘটবে না।” নিজের বক্তব্যের সপক্ষে যুক্তিও দিয়েছেন জয়।

রাজ্যে পঞ্চায়েত নির্বাচন ঘিরে অশান্তি নিয়ে তৃণমূলকে আক্রমণ করে তিনি বলেছেন, “দেশের অনেক জায়গায় নির্বাচন হয়েছে গত কয়েক মাসে। অনেক রাজ্যেই বিজেপি শাসন করছে। সেই সকল জায়গায় বিজেপি প্রার্থী হেরেও গিয়েছে। কিন্তু, কোথাও কোনও সন্ত্রাসের ঘটনা ঘটেনি।”

একই সুর শোনা গিয়েছে জয়ের গলাতেও। তিনি বলেছেন, “যে খুন করে সে তো দোষী। আর যে খুন করায় সে আরও বড় অপরাধী। অভিষেক বন্দ্যোপাধ্যায়কে আমরা ছেড়ে কথা বলব না।” ডায়মন্ড হারবার কেন্দ্রের সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায় রাজনৈতিক জগতে অনভিজ্ঞ বলেই এই ধরনের মন্তব্য করছেন বলে কটাক্ষ করেছেন জয়।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *