আর বাকি ৭ দিন ফুটবল বিশ্বকাপ , মুক্তি পেল বিশ্বকাপের ‘অফিসিয়াল সঙ-এর ভিডিও

আইডিয়া টুডে নিউজ, রাশিয়া , ৯জুন ঃ ১৪ জুন থেকে শুরু হয়ে যাচ্ছে বিশ্বকাপ ফুটবল। তার আগে ‘লাইভ ইট আপ’ বলে এই ভিডিও সঙ-টি ফুটবলপ্রেমীদের মনে নয়া উন্মাদনাই তৈরি করবে বলে মনে করছে ফিফা। সপ্তাহ দুয়েক আগে এই গানটিকে রিলিজ করেছিল বিশ্ব ফুটবলের সর্বোচ্চ নিয়ামক সংস্থা। ‘লাইভ ইট আপ’-এ গলা দিয়েছেন নিকি জ্যাম।

এছাড়াও এই গানে গলা মিলিয়েছেন বিখ্যাত হলিউড স্টার উইল স্মিথ, এরা ইসত্রেফি। শুধুমাত্র গানের রিলিজের পরই তা সার্ফ করে শুনেছেন ১কোটি ৭০ লক্ষ মানুষ। এবার ভিডিও-টি প্রকাশ পাওয়ার কয়েক ঘণ্টার মধ্যেই তা দেখেছেন ২ মিলিয়নেরও বেশি মানুষ। লাইকের সংখ্যা ১৪৭ কে। (বিশ্বকাপের যাবতীয় খবর জানতে ক্লিক করুন এখানে) বিশ্বকাপের এই অফিসিয়াল ভিডিওটিকে সামার অ্যান্থেম বলে চিহ্নিত করেছে ফিফা।

গ্রীষ্মকাল এবং বিশ্বকাপ ফুটবলের জ্বরের কথা মাথায় রেখে এই গানটি বাঁধা হয়েছে। ভিডিওটি-তে ২০০২ সালের বিশ্বকাপের তারকা ফুটবলার ব্রাজিলীয় রোনাল্ডিনহো-কেও দেখা যাচ্ছে। নিকি জ্যামদের সঙ্গে লিপ মিলিয়েছেন তিনিও। রোনাল্ডিনহো ও নিকি-র সঙ্গে তোলা একটি ছবি ইনস্টাগ্রামে শেয়ারও করেছেন উইল স্মিথ। ফিফা-র আশা অন্য বিশ্বকাপের অফিসিয়াল সং-এর মতোই ‘লাইভ ইট আপ’ জনপ্রিয়তার শিখরে পৌঁছবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *