বেআইনি জমায়েতের অভিযোগে মেয়রের স্ত্রী রত্নাদেবীকে গ্রেফতার করল পুলিশ

আইডিয়া টুডে নিউজ, কলকাতা, ২৫ মেঃ বেআইনি জমায়েতের অভিযোগে মেয়রের স্ত্রী রত্নাদেবীকে গ্রেফতার করল পুলিশ।  বৃহস্পতিবার গভীর রাতে। মেয়ে সুহানিকে নিয়ে মেয়রের বাড়িতে গিয়েছিলেন রত্নাদেবী। সুহানি স্কুল থেকে জার্মানি যাওয়ার সুযোগ পেয়েছে।

সেখানে ইন্টার রিলেশনশিপ প্রোগ্রামে যোগ দিতে যাবে। বিদেশ যেতে গেলে ভিসার প্রয়োজন। আর ভিসার জন্য প্রয়োজনীয় নথিপত্রে বাবার সই দরকার। তাই সই নিতে মেয়র বাড়িতে যান তাঁর স্ত্রী। কিন্তু সেখানেই সব সমস্যা।

রত্নাদেবী বলেন, ‘স্কুলের মোট ১৮টা মেয়ে ইন্টাররিলেশনশিপ প্রোগামের জন্য জার্মানি যাওয়ার সুযোগ পেয়েছে। তাদের মধ্যের আমার মেয়ে সুহানিও আছে। জার্মানি যেতে গেলে ভিসাতে বাবার সইয়ের প্রয়োজন। অথচ সেই সই দিতে রাজি হচ্ছেন না শোভন।’ অন্য দিকে সুহানির অভিযোগ, এর আগে মেয়রের বাড়িতে দু’বার এসেছিল তাঁরা। কিন্তু নিরাপত্তারক্ষীরা বাড়িতে ঢুকতে দেয়নি। তাড়িয়ে দেয় তাঁদের।

সেই সই আদায়ের দাবিতেই বৃহস্পতিবার গভীর রাতে মেয়রের গোলপার্কের বাড়ির সামনে মেয়ে সুহানিকে নিয়ে ধর্নায় বসে পড়েন মেয়র-পত্নী। তাঁর দাবি, যত ক্ষণ না মেয়র সই করবেন, তিনি বাড়ির সামনে থেকে উঠবেন না।

খবর পেয়ে ঘটনাস্থলে আসে রবীন্দ্র সরোবর থানার পুলিশ, পর্ণশ্রী থানার ওসিও। এমনকী খোদ পুলিশের অ্যাসিস্ট্যান্ট কমিশনারও আসেন। রত্নাদেবীকে বার বার অনুরোধ করেন ধর্না থেকে উঠে যাওয়ার জন্য। কিন্তু কোনও লাভ হয়নি। পুলিশকে ফিরে যেতে হয়। তবে শুক্রবার সকাল হতেই ফের পুলিশ মেয়রের বাড়ির সামনে আসে। রত্নাদেবীকে ধর্না থেকে তুলে দেয় তারা। তার পর তাঁকে রবীন্দ্র সরোবর থানায় নিয়ে গিয়ে আটক করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *