বাংলোয় বেআইনি নির্মাণের অভিযোগ, অমিতাভকে নোটিস বিএমসির

সংবাদ সংস্থা : বেআইনি নির্মাণের অভিযোগে অমিতাভ বচ্চনকে নোটিস পাঠাল বম্বে মিউনিসিপ্যাল কর্পোরেশন(বিএমসি)। অভিযোগ, গোরেগাঁওতে বচ্চনদের যে নতুন বাংলো হচ্ছে, সেখানেই করা হয়েছে বেআইনি নির্মাণ। তার প্রেক্ষিতেই বুধবার পাঠানো হয়েছে ওই নোটিস। জানা যাচ্ছে, তথ্য জানার অধিকার আইনে অমিতাভ বচ্চন সহ ৭ জনের বিরুদ্ধে ওই অভিযোগ করেছেন অনিল গালগালি নামে এক সমাজকর্মী। বিগ বি-র পাশাপাশি ওই তালিকায় রয়েছেন রাজকুমার হিরানি, পঙ্কজ বালায়জি, সঞ্জয় ব্যাস, হরিশ খান্ডেলওয়াল এবং হরিশ জাগতানি।

বিভিন্ন নিউজ ওয়েবসাইটের খবর অনুযায়ী, গোরেগাঁও ফিল্মসিটির কাছে বেশ কয়েকটি বিলাসবহুল বাংলো তৈরি হচ্ছে। আর সেখানেই বাংলো কিনছেন অমিতাভ বচ্চন, রাজকুমার হিরানির মত বেশ কিছু সেলিব্রিটি। কিন্তু, বাংলোর জন্য পুরসভার যে প্ল্যানিং রয়েছে, সেখানে পরিবর্তন করা হয়েছে বলে অভিযোগ। আর তা নজরে আসার পর পরই বিষয়টি নিয়ে নড়েচড়ে বসে প্রশাসন। গোরেগাঁও ফিল্মসিটির কাছের ওই বাংলোতে যে বেআইনি নির্মাণ করা হচ্ছে বলে অভিযোগ, তা ভেঙে ফেলতে হবে বলে নির্দেশ দিয়েছে বিএমসি। যদিও বিষয়টি নিয়ে কোনওরকম মন্তব্য করেননি অমিতাভ বচ্চন, রাজকুমার হিরানিরা।

বিষয়টি নিয়ে ইতিমধ্যেই চিঠি পাঠিয়ে মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী দেবেন্দ্র ফড়ণবীশ এবং মিউনিসিপ্যাল কমিশনার অজয় মেহতার নজরে এনেছেন সমাজকর্মী গালগালি। যত শিগগির সম্ভব এ বিষয়ে ব্যবস্থা নেওয়া হোক বলেও দাবি জানিয়েছেন তিনি।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *