পুনর্নির্বাচন ঘিরেও অশান্তি , মগরাহাটে চলও গুলি আহত ৬,

আইডিয়া টুডে নিউজ, মগরাহাট, ১৬মেঃ পুনর্নির্বাচন ঘিরেও অশান্তি , মগরাহাটে চলও গুলি আহত ৬ জন। নির্বাচন পরবর্তী সংঘর্ষের জেরে উত্তপ্ত হয়ে উঠল মগরাহাট থানার উত্তর যুগদিয়া গ্রাম। কংগ্রেস এবং সিপিএম জোটের মোট ছ’জন গুলিবিদ্ধ হয়। অভিযোগ, তৃণমূলের বিরুদ্ধে। শাসক দলের আশ্রিত দুষ্কৃতীরাই গুলি চালিয়েছে বলে দাবি স্থানীয়দের।

স্থানীয় সূত্রে খবর, গুলিবিদ্ধ ছ’জনের মধ্যে তিন জনকে গত কাল রাতেই এনআরএস হাসপাতালে নিয়ে আসা হয়েছে। বছর চল্লিশের জিয়াউল মোল্লা, আখতার হুসেন মোল্লা এবং পঁয়ত্রিশ বছরের মণিরুল গাজি নামের ওই তিন জন এই মুহূর্তে এনআরএসে চিকিত্‍সাধীন। তাঁদের কারও হাতে, কারও দুই পায়ে, কারও বা আবার গলায় গুলি লেগেছে বলে হাসপাতাল সূত্রে খবর। এঁদের মধ্যে আশঙ্কাজনক অবস্থায় চিকিত্‍সাধীন মণিরুল। চিকিত্‍সকেরা জানিয়েছেন, মণিরুলের গলায় গুলি লেগেছে।

পুলিসকে লক্ষ্য করে ইটবৃষ্টি, গাড়ি ভাঙচুর, পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে গিয়ে আক্রান্ত হতে হল পুলিসকে। এই ঘটনায় গুরুতর জখম হয়েছেন ৪ পুলিসকর্মীও

ঘটনার পরই এলাকায় বিশাল পুলিশ বাহিনী মোতায়েন করা হয়েছে। ইতিমধ্যেই বেশ কয়েক জনকে আটকও করা হয়েছে। পুলিশ সূত্রে খবর, এলাকা থেকে বেশ কিছু অস্ত্রশস্ত্র উদ্ধার করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *