প্রায় বিদায় বিরাটদের, শীর্ষে সানরাইজার্স

আইডিয়া টুডে নিউজ , ৮ মেঃ ম্যাচে সানরাইজার্স হায়দরাবাদের কাছে ৫ রানে হেরে চলতি আইপিএল থেকে প্রায় বিদায় নিল রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর। প্রথমে ব্যাট করে হায়দরাবাদ শেষ হয়ে যায় ১৪৬ রানে।

হায়দরাবাদের দুরন্ত বোলিংয়ের সামনে আরসিবি করে ছ’উইকেটে ১৪১ রান।

এই ম্যাচে হারার ফলে ১০ ম্যাচে আরসিবির পয়েন্ট দাঁড়াল ৬। শেষ চারটে ম্যাচে জিতলেও কোহালিরা ১৪ পয়েন্টের বেশি তুলতে পারবেন না। ফলে সরকারি ভাবে না হলেও আরসিবির কার্যত বিদায় ঘটে গেল, বলেই দেওয়া যায়। অন্য দিকে, হায়দরাবাদ ১০ ম্যাচে ১৬ পয়েন্ট তুলে প্লে-অফ প্রায় নিশ্চিত করে ফেলল।

চলতি আইপিএলে অবিশ্বাস্য বল করছেন হায়দরাবাদের বোলাররা। চার বার কেন উইলিয়ামসনের দল প্রথমে ব্যাট করেছে এবং চার বারই জিতেছে। তার চেয়েও বড় কথা হল, প্রতিটা ম্যাচে কম রান তুললেও বোলাররা জিতিয়ে দিয়েছেন। মুম্বই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে ১১৮, কিংস ইলেভেন পঞ্জাবের বিরুদ্ধে ১৩২, রাজস্থান রয়্যালসের বিরুদ্ধে ১৫১ এবং আরসিবির বিরুদ্ধে ১৪৬ তুলে জিতেছে হায়দরাবাদ। তাদের দুই স্পিনার- রশিদ খান, শাকিব-আল-হাসান এবং তিন পেসার- ভুবনেশ্বর কুমার, সিদ্ধার্থ কল এবং সন্দীপ শর্মার আক্রমণের সামনে আটকে যাচ্ছেন বিপক্ষ ব্যাটসম্যানরা। কোহালিরাও ব্যতিক্রম হলেন না। শাকিব নিলেন দুই উইকেট। বাকিরা একটি করে। শেষ ওভারে আরসিবির দরকার ছিল ১২ রান। কিন্তু ভুবনেশ্বরের নিখুঁত বোলিংয়ের সামনে ছ’রানের বেশি তুলতে পারেননি মনদীপ সিংহরা।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *