ইছাপুর অস্ত্র কারখানায় পাচারচক্রের পর্দাফাঁস ,গ্রেফতার ৬ জন

আইডিয়া টুডে নিউজ ,ইচ্ছাপুর, ৭ মেঃ ইছাপুর গান ফ্যাক্টরিতে বড়সড় পাচারচক্রের পর্দাফাঁস করল কলকাতা পুলিসের স্পেশাল টাস্ক ফোর্স। অস্ত্র পাচারকাণ্ডে বাবুঘাট থেকে ৬ জনকে গ্রেফতার করেছে পুলিস।

গোপন সূত্রে চক্রের খোঁজ পায় পুলিশ। তারপরই বাবুঘাট থেকে গ্রেপ্তার করা হয়েছে ছ’জনকে। তাদের কাছ থেকে বাজেয়াপ্ত করা হয়েছে আটটি আগ্নেয়াস্ত্র। চক্রের বাকিদের খোঁজে তল্লাশি চালাচ্ছে পুলিশ। অর্ডন্যান্স ফ্যাক্টরি থেকে অস্ত্রপাচারের অভিযোগে গ্রেপ্তার ৬জন কে ।

অভিযুক্তদের মধ্যে চারজনকে গতকাল কলকাতার বাবুঘাট এলাকা থেকে গ্রেপ্তার করা হয়েছে। বাকি দু’জনকে ইছাপুর থেকে গ্রেপ্তার করা হয়েছে।ধৃতদের মধ্যে রয়েছে অজয় কুমার পন্ডিত, জয় শঙ্কর পান্ডে, উমেশ রাই, কার্তিক শাউ, সুখদা মুর্মু ও সুশান্ত বসু। অজয় ও জয় বিহারের বাসিন্দা। পাচারচক্রের মূল কিংপিং। বিভিন্ন সংগঠনের কাছে অস্ত্র পৌঁছানোর কাজটি করত সে। জয়, কার্তিক ও উমেশ অর্ডন্যান্স ফ্যাক্টরির ঠিকা শ্রমিক। তারা অর্ডন্যন্স ফ্যাক্টরি থেকে অস্ত্র বাইরে নিয়ে আসত। কার্তিক ও উমেশ ইছাপুরের বাসিন্দা। এবং সুখদা ও সুশান্ত অর্ডন্যান্স ফ্যাক্টরির কর্মী। এরা মূলত অজয়কে বিভিন্ন খবর দিত। সুখদা ও সুশান্তকে তাদের বাড়ি ইছাপুর থেকে গ্রেপ্তার করা হয়েছে।

অর্ডন্যান্স ফ্যাক্টরি থেকে কত অস্ত্র এভাবে বাইরে হয়েছে, তার খোঁজ চালাচ্ছে পুলিশ। কাদের হাতে আগ্নেয়াস্ত্র যেত তারও খোঁজ নেওয়া হচ্ছে। চক্রের সঙ্গে জঙ্গি যোগ রয়েছে, কিনা তা খতিয়ে দেখা হচ্ছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *