ভোটের আগে মালদায় রতুয়ায় উতপ্ত,বোমাবাজিতে জখম ৮ কংগ্রেস কর্মী

 আইডিয়া টুডে নিউজ, মালদা, ৫ মে : পঞ্চায়েত ভোটের আগে রতুয়া হয়ে উঠল  উতপ্ত, বোমাবাজিতে জখম ৮ কংগ্রেস কর্মী।এই ঘটনায় অভিযোগ উঠেছে তৃণমূলের বিরুদ্ধে।

গতকাল রাত ১১টা নাগাদ ভোটের প্রচার সেরে ঝগড়াপাথার গ্রামে একটি চায়ের দোকানে বসেছিলেন কয়েকজন কংগ্রেস কর্মী। সেই সময় তাঁদের সঙ্গে এলাকার তৃণমূল কর্মীদের বচসা শুরু হয়। এরপর শুরু হয় বোমাবাজি। বোমার আঘাতে জখম হন অমূল্য মোশাহার (৩৫), ডোমা মোশাহার (৫০), জীতেন মোশাহার (২৮), হরগোবিন্দ মোশাহার (৪৫), পঞ্চা মোশাহার (৪০), কার্তিক মোশাহার (৩৫), নিখিল মোশাহার (২২) ও দুলাল মোশাহার (৩৫)। এরা সবাই এলাকায় সক্রিয় কংগ্রেস কর্মী হিসাবে পরিচিত। এদের মধ্যে অমূল্য, ডোমা ও জীতেনের আঘাত গুরুতর। তাঁদের প্রথমে সামসী গ্রামীণ হাসপাতালে ভরতি করা হয়েছিল। পরে সেখান থেকে মালদা মেডিকেল কলেজ ও হাসপাতালে স্থানান্তরিত করা হয়েছে। বাকিরা স্থানীয় স্বাস্থ্যকেন্দ্রে চিকিৎসাধীন। বোমাবাজির খবর পেয়ে ঘটনাস্থানে যায় রতুয়া থানার পুলিশ। পুলিশই আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠায়।

চাঁদমণি ২ গ্রাম পঞ্চায়েতটি দীর্ঘদিন ধরে কংগ্রেসের শক্ত ঘাঁটি হিসেবে পরিচিত। এই ঘটনায় তৃণমূলের বিরুদ্ধে ক্ষোভ উগড়ে দিয়েছে স্থানীয় কংগ্রেস নেতৃত্ব। আহতদের মধ্যে ৩ জন মালদা মেডিকেল কলেজ ও হাসপাতালে চিকিৎসাধীন। যদিও তাদের বিরুদ্ধে ওঠা অভিযোগ অস্বীকার করেছে তৃণমূল নেতৃত্ব।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *