বৃষ্টি বৃঘ্নিত ম্যাচে মাত্র ৪ রানে হেরে গেল রাজস্থান রয়্যালস দিল্লি ডেয়ারাডেভিলস কাছে

আইডিয়া টুডে নিউজ ,  কোটলায় , ৩ মেঃ বুধবার দিল্লির ফিরোজশাহ কোটলায় আইপিএলের ৩২তম ম্যাচেটসে জিতে স্বাগতিকদের আগে ব্যাটিংয়ে পাঠায় রাজস্থান রয়েলস। ঘরের মাঠে ব্যাটিংয়ে নেমে শ্রেয়াস আয়ার এবং রিশব পন্থের জোড়া ফিফটিতে ১৭.১। ৬ উইকেট হারিয়ে ১৯৬ রান সংগ্রহ করে দিল্লি।দলের হয়ে ২৯ বলে ৫ ছয় এবং ৭ বাউন্ডারিতে ৬৯ রান করেন পন্থ। অধিনায়ক আয়ার ৩৫বলে ৩ বাউন্ডারি ও সমান ওভারবাউন্ডারিত ৫০ রান করেন।

বৃষ্টি বৃঘ্নিত ম্যাচে রাজস্থানের টার্গেট দাঁড়ায় ১২ ওভারে ১৫১ রান। এই রান তাড়া করতে নেমে শুরু থেকেই আক্রমণাত্নক ব্যাটিং চালিয়ে যান রাজস্থানের ওপেনার জস বাটলার। উদ্বোধনীতে আর্চি শর্টকে সঙ্গে নিয়ে ৮২ রানের জুটি গড়েন।

এরপর ২৬ রানের ব্যবধানে ৪ উইকেট হারিয়ে বিপদে পড়ে যায় দিল্লি। ২৬ বলে ৭ ছয় এবং ৪ বাউন্ডারিতে ৬৭ রান করে ফেরেন বাটলার। ২৫ বলে ৪৪ রান করে ফেরেন আর্চি শর্ট। নিয়মিত বিরতিতে উইকেট পড়ে যাওয়ায় শেষ দিকের ব্যাটসম্যানদের জন্য কাজটা কঠিন হয়ে যায়।

জয়ের জন্য শেষ ১২ বলে রাজস্থানের প্রয়োজন ছিল ৩০ রান। ১১তম ওভারে প্লাঙ্কেটকে এক ছয় এবং দুই বাউন্ডারি হাঁকিয়ে ১৫ রান আদায় করে নেন গৌতম। শেষ ওভারে প্রয়োজন ছিল ১৫ রান।

কিন্তু ১২তম ওভারে ট্রেন্ট বোল্টের কাছ থেকে ১০ রানের বেশি আদায় করে নিতে না পারায় দলকে জয়ের বন্দরে পৌঁছে দিতে ব্যর্থ হন গৌতম। ৬ বলে ১৮ রান করে অপরাজিত থাকেন তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *