আগামী ৮ মে আনন্দ আহুজার সঙ্গে বিবাহবন্ধনে বাধা পড়ছেন সোনম কাপুর

আইডিয়া টুডে নিউজ ১ মেঃবিয়ের প্রস্তুতি তুঙ্গে। সোনমের বিয়ে উপলক্ষ্যে সেজে উঠছে অনিল কাপুরের বাড়ি। সোনম-আনন্দ আহুজার বিয়ে নিয়ে বি-টাউনে যতই হৈচৈ হোক না কেন বাবা অনিল কাপুর কিন্তু এতদিন চুপই ছিলেন।

এবার সেনমের বিয়ে নিয়ে প্রশ্ন করা হয় অনিলকে। সম্প্রতি একটি অনুষ্ঠানে যান অনিল। সেখানে তাঁকে সোনমের বিয়ে ও অনিল কাপুরের বাড়ির সাজানো নিয়ে প্রশ্নের মুকে পড়তে হয়। জবাবে অনিল বলেন, ‘সংবাদমাধ্যম সবসময় আমার ও আমার পরিবারের পাশে ছিল ও এখনও আছে। ক্যারিয়ারের শুরু থেকে সংবাদমাধ্যমকে পাশে পেয়েছি। আমরা সঠিক সময় সবটা জানাব। খুব শিগগিরিই আপনারা জানতে পারবেন কেন বাড়ির বাইরে আলো লাগানো হয়েছে। লুকোনোর কিছু নেই।’

সূত্রের খবর, মা ও মেয়ে মিলে বিয়ের কেনাকাটা শুরু করেছেন । জানা যাচ্ছে কোন আমন্ত্রণ পত্র ছাপানো হবে না । কারণ সোনাম মনে করেন এভাবে শুধুই কাগজ নষ্ট করা হয় । তাই ই-কার্ডের কথাই ভাবছেন তাঁরা ।

বিয়ের কাজ বাদ দিয়েও সোনম এখন ব্যস্ত ভিরা দি ওয়েডিং-এর প্রচার নিয়ে । এরপর তিনি যাচ্ছেন কান ফিল্ম ফেস্টিভ্যালে । ১৪ ও ১৫ মে রেড কার্পেটে হাঁটবেন তিনি ।

প্রসঙ্গত, সোনমের বিয়ে উপলক্ষ্যে অনিল কাপুরের বাড়ি সেজে উঠছে সুনীতা কাপুরের (সোনমের মা) তদারকিতে। জানা গিয়েছে আগামী ৮ মে আনন্দ আহুজার সঙ্গে বিবাহবন্ধনে বাধা পড়ছেন তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *